হিলিতে হরতালেও আমদানি রপ্তানি স্বাভাবিক

83
হিলিতে হরতালেও আমদানি রপ্তানি স্বাভাবিক

হিলি প্রতিনিধি

 

হেফাজতে ইসলামের ডাকা হরতালের কোনও প্রভাব পড়েনি দিনাজপুরের হিলি স্থলবন্দরে। রবিবার (২৮ মার্চ) সকাল থেকে আমদানি রপ্তানি স্বাভাবিক অবস্থা লক্ষ করা গেছে। যান চলাচল করছে অন্যদিনের মতোই। এদিকে আইনশৃঙ্খলা বাহিনী সতর্ক অবস্থানে রয়েছে। হরতালকে কেন্দ্র করে এখন পর্যন্ত কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

 

হিলি পানামা পোর্ট লিংক লিমিটেডের জনসংযোগ কর্মকর্তা সোহরাব হোসেন মল্লিক প্রতাব জানান, হেফাজতে ইসলামের ডাকা হরতালের কোন প্রভাব পরেনি হিলি স্থলবন্দরে। প্রতিদিনের মতো আমদানি রপ্তানি স্বাভাবিক রয়েছে। নিয়মিত ভারত থেকে গাড়ি স্থলবন্দরে প্রবেশ করছে এবং দেশের বিভিন্ন স্থানে ট্রাকে পণ্য সরবরাহ করা হচ্ছে।

 

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, হরতালকে কেন্দ্র করে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির চেষ্টা করলে কোনও ছাড় দেওয়া হবে না। আমরা চাই না কোনও ধরনের জনদুর্ভোগ সৃষ্টি হোক, রাস্তাঘাট কিংবা যান চলাচল কথাও বন্ধ থাকুক। মানুষ ও যান চলাচল স্বাভাবিক রাখতে আমরা কাজ করছি।

এদিকে হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নূর এ আলম জানান, হরতালকে কেন্দ্র করে যেকোনও ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে মাঠে রয়েছে বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা সদস্যরা। হরতালকে কেন্দ্র করে কেউ নাশকতা সৃষ্টি করলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।