হিলিতে সাংবাদিককে হুমকি, থানায় জিডি

38
হিলিতে সাংবাদিককে হুমকি, থানায় জিডি
হিলিতে সাংবাদিককে হুমকি, থানায় জিডি

হিলি প্রতিনিধি
দিনাজপুরের হিলিতে দৈনিক বাংলাদেশের খবর ও চ্যানেল এস টিভির হিলি প্রতিনিধিকে মাদক দিয়ে ফাঁসিয়ে দেওয়ার হুমকি দেওয়ায় হাকিমপুর থানায় সাধারণ ডাইরি করা হয়েছে।

শনিবার (২৫ ডিসেম্বর) রাত ৮ টায় নিজের নিরাপত্তার জন্য প্রতিবেশী মাদক ব্যবসায়ী সালেহা বেওয়া ও মন্টু মিয়ার বিরুদ্ধে হাকিমপুর (হিলি) থানায় সাধারণ ডাইরি করেন সাংবাদিক লুৎফর রহমান।

সাধারণ ডাইরি সুত্রে জানা যায়, হিলির চুড়িপট্টি গ্রামের মৃত বদর আলীর স্ত্রী সালেহা বেওয়া ও চুড়িপট্টির (ক্যাম্পপট্টি) মৃত লাড়েলাপ্পার ছেলে মন্টু মিয়ার সাথে দীর্ঘদিন যাবৎ জমিজমা সংক্রান্ত বিষয়ে একাধিক মামলা আদালতে চলমান আছে। আদালতে মামলা তুলে নিতে এবং জমি দখলের পায়তারা করে আসছে এই মাদক ব্যবসায়ীরা। মাদক ব্যবসার সাথে জড়িত থাকায় সালেহা ও মন্টু মিয়ার নামে বিভিন্ন থানায় একাধিক মাদকের মামলা রয়েছে।

বর্তমান এই মাদক ব্যবসায়ীরা একত্রে হয়ে সাংবাদিক লুৎফর রহমানকে ফাঁসানো জন্য অনেক চেষ্টা করছে। সাংবাদিককের বাড়িতে মাদক রেখে কিংবা তারা কোথাও মাদক নিয়ে ধরা পড়লে সাংবাদিককে মাদকের মালিক বলে চালিয়ে দিবে। এই বলে হুমকি দিয়ে আসছে সালেহা ও মন্টু মিয়া। গত ১৮ ডিসেম্বর বিবাদমান জমিতে দাঁড়িয়ে আব্দুল মান্নান এবং কোরবান আলীর সামনে সাংবাদিক লুৎফর রহমানকে এসব হুমকি দেয় তারা।

তাদের হুমকিতে সাংবাদিক ও তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছে। তারা যেকোন সময় মিথ্যা মাকদের মামলায় ফাঁসিয়ে দিতে পারে বলে এই সাধারণ ডাইরিতে লিখা রয়েছে।

এবিষয়ে হাকিমপুর (হিলি) থানার অফিসার ইনচার্জ খায়রুল বাশার শামীম বলেন, সাংবাদিক লুৎফর রহমান তার নিরাপত্তার জন্য থানায় একটি সাধারণ ডাইরি করেছেন। আমরা বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করবো।