হিলিতে অটোবাইক সমিতির নামে সুদের ব্যবসা

58
হিলিতে অটোবাইক সমিতির নামে সুদের ব্যবসা
হিলিতে অটোবাইক সমিতির নামে সুদের ব্যবসা

হিলি প্রতিনিধি
দিনাজপুরের হিলিতে বাংলাদেশ অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটির নামে চড়া সুদের কারবার করার অভিযোগ উঠেছে। এ ব্যাপারে ১নং খট্রামাধবপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ফরিদুল ইসলাম হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আরও পড়ুনঃ

সাইনবোর্ডে র‌্যাবের অভিযানে পরিবহন চাঁদাবাজ গ্রেফতার

খোকা খুকির ঈদ

অভিযোগে বলা হয়েছে, উপজেলার ১নং খট্রামাধবপাড়া ইউনিয়নের ডাঙ্গাপাড়া বাসষ্ট্যান্ডের পশ্চিম পাশে ‘বাংলাদেশ অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটির’ নামে অফিস খুলে দীর্ঘদিন ধরে বাৎসরিক শতকরা ৬০ শতাংশ সুদে জমজমাট ভাবে সুদের ব্যবসা চালিয়ে যাচ্ছে। সমিতির কয়েকজন ব্যক্তি সকল সদস্যদের অবগত না করে নিজেদের স্বার্থে অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটির নামে সুদের কারবার করে আসছে। সাধারণ মানুষের আস্থা অর্জনের জন্য সমিতির অফিসে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ স্থানীয় সংসদ সদস্য শিবলী সাদিকের ছবি ঝুলিয়ে রেখেছেন। ফরিদুল ইসলাম এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য নির্বাহী অফিসার বরাবর অভিযোগ দাখিল করেন।

এ ব্যপারে হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নুর-এ-আলম জানান, বাংলাদেশ অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটির নামে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।