হাকিমপুরে দুইটিতে নৌকা একটিতে সতন্ত্র প্রার্থীর জয়

55
হাকিমপুরে দুইটিতে নৌকা একটিতে সতন্ত্র প্রার্থীর জয়
হাকিমপুরে দুইটিতে নৌকা একটিতে সতন্ত্র প্রার্থীর জয়

হিলি প্রতিনিধি
দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার ৩টি ইউনিয়ন পরিষদে দ্বিতীয় ধাবে দির্বাচনে দুইটিতে নৌকা মনোনীত এবং একটিতে সতন্ত্র প্রার্থীর বিজয় লাভ করেছেন।

আজ বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত শান্তিপূর্ণ ভাবেই চলে ভোট গ্রহন। তিনটি ইউনিয়নে ১১জন চেয়ারম্যান, সদস্য পদে ১০৪ জন এবং মহিলা সংরক্ষিত আসনে ৩২জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহন করেন।

বিজয়ীরা হলেন, ১নং খট্রামাধাবপাড়া ইউনিয়নে (সতন্ত্র) আনারস মার্কার প্রার্থী মোঃ কাউছার রহমান ৪ হাজার ৮১৫ ভোট পেয়ে বিজয় লাভ করে, তার নিকট তম প্রতিদন্দি ঘোড়া মার্কার প্রতিক নিয়ে আব্দুল মালেক (সতন্ত্র) ৪ হাজার ৬৬২ ভোট পেয়েছে। ২নং বোয়ালদাড় ইউনিয়নে নৌকা মনোনীত মোঃ সদরুল ইসলাম ৬ হাজার ৭০৭ ভোট পেয়ে জয়লাভ করেন, তার নিকট তম প্রতিদন্দি মটোরসাইকেল প্রতিক নিয়ে মেফতাহুল জান্নাত ৪ হাজার ৫৪৯ ভোট পেয়েছেন এবং ৩ নং আলীহাট ইউনিয়নে নৌকা মনোনীত প্রার্থী মোঃ আবু সুফিয়ান ৫ হাজার ৩৯৩ ভোট পেয়ে জয়লাভ করেন, তার নিকটতম প্রতিদন্দি জামাত মনোনীত চশমা মার্কা ৩ হাজার ৬৭৭ ভোট পেয়েছেন।

হাকিমপুর নির্বাচন ও রিটানিং কর্মকর্তা সফিকুর রহমান আকন্দ জানান, সকাল থেকে শান্তির্পর্ণ ভাবে ভোট গ্রহন হয়েছে। ৩টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৫২ হাজার ৫শ ২৫ জন, এর মধ্যে ৭৫% ভোট গ্রহন হয়েছে।
তিনি আরো জানান, নির্বাচন সুষ্ঠ করতে সর্বদায় আইনশূঙ্খাবাহীনি পুলিশের পাশাপাশি র‌্যাব, বিজিবি, আনসার সদস্যরা মাঠে ছিলেন।