সাপাহারে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী উদযাপন

98
সাপাহারে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী উদযাপন
সাপাহারে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী উদযাপন

সোহেল চৌধুরী রানা, সাপাহার (নওগাঁ) 

“বঙ্গমাতা সংকটে সংগ্রামে নির্ভীক সহযাত্রী” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নওগাঁর সাপাহারে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯১ তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে।

আরও পড়ুনঃ

পাকিস্তান গোয়েন্দা রিপোর্টে বাংলায় একমাত্র নেতা শেখ মুজিব-ফারুক খান এমপি

রোববার সকাল ১০ টায় উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা শেষে গণভবনে অনুষ্ঠিতব্য মূল অনুষ্ঠান বাংলাদেশ টেলিভিশনের মাধ্যমে প্রজেক্টরে দেখানো হয়। পরে বঙ্গবন্ধু, বঙ্গমাতা সহ সকল শহীদদের বিদেয়ী আত্মার মাগফেরাত কামনা করে দেশ ও জাতীর শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। এসময় প্রশিক্ষিত ৭ জন দুঃস্থ মহিলার মধ্যে ৭টি সেলাই মেশিন বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মুনিরুজ্জামান টকির সঞ্চালনায় উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন মন্ডল, ভাইস চেয়ারম্যান আবদুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মুহা. রুহুল আমিন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মুজিবুর রহমান, থানা অফিসার ইনচার্জ তারেকুর রহমান সরকার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আমিনা খাতুন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ওমর আলী মোল্লা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার, বিভিন্ন দপ্তরের আন্যান্য কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।