রাজীবের বিরুদ্ধে তেল চুরির অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা

26
রাজীবের বিরুদ্ধে তেল চুরির অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা
রাজীবের বিরুদ্ধে তেল চুরির অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে তেল চুরির অপবাদ দিয়ে নারায়ণগঞ্জের পদ্মা ডিপোর জিএফ ট্রেডিং নামক প্রতিষ্ঠানের একটি গাড়ীর চালক ও স্টাফকে মারধর করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভূক্তভোগী সন্ত্রাসী মামুন গং-এর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন।

এ বিষয়ে জিএফ ট্রেডিং-এর কর্ণধার রাজিব গণমাধ্যমকর্মীদের বলেন, এই তেল চুরির ঘটনাটি সম্পূর্ণরূপে মিথ্যা। আমি গোদনাইল পদ্মা অয়েল কোম্পানি থেকে বহুদিন ধরে বৈধভাবে এবং সুনামের সহিত জ্বালানী তেল ব্যবসা করে যাচ্ছি। এছাড়া, ওই সন্ত্রাসী মামুন অনেকদিন ধরে আমাকে নানা রকম ভয়ভীতি দেখিয়ে মোটা অঙ্কের চাঁদা দাবী করে আসছিলো। কিন্তু আমি সেই চাঁদা না দেয়ায় রাগে ক্ষুব্ধ হয়ে ওই সন্ত্রাসী আমার কোম্পানির গাড়ী চালক ও স্টাফকে তেল চুরির অপবাদ দিয়ে মারধর করেছে গতকাল ১৭ তারিখ বিকালে।

তিনি আরও বলেন, তেল চুরির সত্যতা যাচাই করতে পদ্মা ওয়েল-কোম্পানির নেতৃবৃন্দ ও শ্রমিক নেতৃবৃন্দ ঘটনাস্থলে এলে তারা তেল চুরির অভিযোগটির সত্যতা যাচাই করার জন্য গাড়ির সামনে আসেন। এরপর উভয়পক্ষ্য থেকে চালানের হিসাব অনুযায়ী ওই গাড়ির তেলের পরিমাণের হিসাব করলে তারা দেখতে পায় যে উক্ত গাড়ির তেলের পরিমাণ সঠিক রয়েছে। ওই গাড়ি থেকে কোনো তেল চুরি করা হয় নি। অতএব, আমার কোম্পানির গাড়ির চালক ও স্টাফকে মিথ্যা অপবাদ দিয়ে মারধর করার সুষ্ঠু বিচার চাই আমি।

এদিকে, গতকালের ঘটনাটিকে কেন্দ্র করে আজকে সন্ত্রাসী মামুন বাহিনী-তার দলবল নিয়ে পদ্মা ডিপোর মেইন গেটের সামনে মহড়া দিলে এলাকাবাসী উভয়পক্ষ্যকেই শান্ত থাকার অনুরোধ করেন। এ বিষয়ে যদি প্রশাসন অতি দ্রুত কোনো ব্যবস্থা গ্রহণ না করে তাহলে যে কোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের মতো ঘটনা ঘটে যেতে পারে আশঙ্কা করছে এলাকাবাসী। তাই এ বিষয়ে অতি দ্রুত প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন তারা।