ভূমিদস্যু রিপনের বিরুদ্ধে মানববন্ধন

87
ভূমিদস্যু রিপনের বিরুদ্ধে মানববন্ধন
ভূমিদস্যু রিপনের বিরুদ্ধে মানববন্ধন

ঢাকা অফিস

রাজধানীর ঠাটারী বাজার ভূমিদস্যু রিপনের কাছে জিম্মি ভুক্তভোগীদের পক্ষে মানববন্ধন করেছে এলাকাবাসী ও জাতিয় হকার্স লীগ।
দীর্ঘদিন ধরে রিপন এলাকায় চাদাবাজি করে আসছিল। তার রয়েছে আলাদা আলাদা গুণ্ডা বাহিনী ও হাতুড়ী বাহিনী। রিপন বাহীনীর মুখে জিম্মি এলাকার সাধারণ মানুষ ও ব্যবসায়ীরা।

ইতিমধ্যেই এলাকাবাসী রিপনের অত্যাচার থেকে বাচতে কয়েকদফা মানববন্ধন করেও সুফল না পেয়ে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, ঢাকা জেলা প্রশাসকের সাহায্য কামনা করে রাজধানীর বিসিসি রোড ঠাটারিবাজার এলাকায় । আজ সকাল ১১ টায় মানববন্ধন করে জাতীয় হকার্স লীগ।

আরও পড়ুনঃ

সম্রাটের সহযোগী সেলিম খানের অঢেল সম্পদ

দনিয়া কলেজের ৪০ কোটি টাকা লুটপাট অধ্যক্ষ সহসকল স্টাফদের বেতন বন্ধ

মানববন্ধনে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় হকার্স লীগের সভাপতি, শেখ মোঃ সোহেল, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম ভুঁইয়া এছাড়া উপস্থিত ছিলেন সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় জাতিয় হকার্স লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম ভূঁইয়া বলেন,১০৮/১ বিসিসি রোডের এই বাড়িটি সরকারের পক্ষ থেকে ১০/৯/২০১৪ সালে উচ্ছেদের চিঠি দেওয়া হয়। কিন্তু দীর্ঘ এত বছর হলেও তা উদ্ধার করতে ব্যর্থ হয়েছেন প্রশাসন।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করে বলেন, এই ভূমিদস্যু চাঁদাবাজ থেকে তাদেরকে রক্ষা করার আহ্বানও জানান।

এখন পর্যন্ত ভূমিদস্যু দখলবাজ সন্ত্রাসী কুদরতে আলম রিপনের থেকে উচ্ছেদ হচ্ছে না। দিন দিন তার সন্ত্রাসী কার্যকলাপে অতিষ্ঠ হয়ে উঠেছে স্থানীয় বাসিন্দারা।

এছাড়াও তিনি বলেন, বিসিসি রোড স্টার হোটেল সংলগ্ন (ঠাটারী বাজার ) হোল্ডিং নং ১০৮ /১ এর বাড়িটি ঢাকা জেলা প্রশাসক কর্তৃক ৮ জনের লিজ নেওয়া। এবং বাংলাদেশ জাতীয় হকার্স লীগ (বি ২১৪৩ রেজিস্ট্রেশন) জেলা প্রশাসক মহোদয়ের নিকট আবেদনকৃত।

ভূমিদস্যু রিপন বাড়িতে জবরদখল করে লিস্ট প্রাপ্তদের হয়রানি ও ভয়-ভীতি প্রদর্শন করে আসছেন। এ অবস্থায় লিস্ট নিরুপায় হয়ে মাননীয় প্রধানমন্ত্রী স্বরাষ্ট্রমন্ত্রী, ঢাকা জেলা প্রশাসক প্রতি আহ্বান করা হয়।