বড়াইগ্রামে মামার হাতে ভাগ্নে খুন

80
বড়াইগ্রামে মামার হাতে ভাগ্নে খুন
বড়াইগ্রামে মামার হাতে ভাগ্নে খুন

মাদকের বিরুদ্ধে অভিযোগ করায়
বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি 
নাটোরের বড়াইগ্রামে ভাগ্নে সিরাজুল ইসলাম (৩৫)কে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে আপন মামা আব্দুল জলিল (৫০) ও মামাতো ভাই মিলন হোসেন(৪০)এর বিরুদ্ধে। রবিবার সকাল ১০টার দিকে উপজেলার জোয়াড়ি খোর্দ্দ কাচুটিয়া গ্রামে এই ঘটনা ঘটে। সিরাজুল ইসলাম ওই গ্রামের আব্দুল মজিদের ছেলে। হত্যার ঘটনায় অভিযুক্ত মামা আব্দুল জলিল একই গ্রামের মৃত মনতাজ আলীর ছেলে ও মিলন হোসেন সিরাজুলের অপর মামা বিল্লাল হোসেনের ছেলে।
বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, সিরাজুল ইসলাম একজন মাদকাসক্ত ব্যক্তি। রবিবার সকাল ৯টার দিকে তার মামা বিল্লাল হোসেন বোন সিরাজুলের মাকে ছেলে নিয়মিত মাদক গ্রহণ করে বলে অভিযোগ করে। এতে ক্ষিপ্ত হয়ে ভাগ্নে সিরাজুল ধারালো কুড়াল নিয়ে মামা বিল্লাল হোসেন ও আব্দুল জলিলের বাড়িতে হামলা চালায়। পরে মামা ও মামাতো ভাই মিলে সিরাজুলকে বেধড়ক পেটায়। এক পর্যায়ে সিরাজুল গুরুতর আহত হলে পরিবারের লোকজন তাকে স্থানীয় একটি বেসরকারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ওসি নজরুল ইসলাম আরও জানান, এ ঘটনার পর অভিযুক্তরা পলাতক। তাদের খুঁজে বের করতে পুলিশ তল্লাশি শুরু করেছে। মৃতের লাশ ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।