বড়াইগ্রামে বস্তা বাধা যুবকের লাশ উদ্ধার

118
বড়াইগ্রামে বস্তা বাধা যুবকের লাশ উদ্ধার
বড়াইগ্রামে বস্তা বাধা যুবকের লাশ উদ্ধার

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি
নাটোরের বড়াইগ্রামে বড়াল নদী থেকে গলায় ও কোমরে মাটি ভর্তি বস্তাসহ রুবেল হোসেন (৩০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার বেলা ১১ টার দিকে উপজেলার মাঝগাঁও তিরাইল এলাকায় বড়াল নদীতে যুবকের মৃতদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়। নিহত রুবেল বড়াইগ্রাম উপজেলার তিরাইল গ্রামের হানিফ আলীর ছেলে।

আরও পড়ুনঃ

হিলি স্থলবন্দর দিয়ে ফিরলেন ভারতে আটকে পড়া বাংলাদেশিরা

স্থানীয় ইউপি সদস্য মোস্তাক আহমেদ জানান, বছর তিনেক আগে রাজশাহী সরকারী কলেজ থেকে হিসাব বিজ্ঞান বিভাগে মাস্টার্স পাশ করে বাড়িতে বেকার জীবন কাটাচ্ছিলো রুবেল। রবিবার ভোরে নামাজ শেষ করে সে বাড়ি থেকে বের হয়। সকাল ১০টার দিকে তার শোবার ঘরে বাক্সের উপর ‘আমি নদীতে আড়ের পূর্বে মরতে যাচ্ছি পানিতে ডুবে’ চিরকুট লেখা দেখতে পায় বড়ভাই রাজেদুল ইসলাম। এরপর স্বজনদের সাথে নিয়ে নদীতে গিয়ে ঘন্টাব্যাপী খোঁজাখুঁজি করার পর রুবেলের মৃতদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয় তারা। এ সময় গলায় ও কোমরে বাধা ছিলো পৃথক দুইটি মাটি ভর্তি প্লাস্টিকের বস্তা।
বড়াইগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রহিম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এটা হত্যা না আত্নহত্যা তা খুঁজে বের করতে পুলিশ তদন্ত শুরু করেছে। এ ব্যাপারে থানায় মামলা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।