পরীমনির ডিএনএ টেস্ট করানোর আবেদন!

111
পরিমনির মামলায় উত্তরার নাসিরসহ ৫ আসামী গ্রেফতার
পরিমনির মামলায় উত্তরার নাসিরসহ ৫ আসামী গ্রেফতার

ঢাকা অফিস

চিত্রনায়িকা পরীমনির ডিএনএ টেস্ট করানোর কথা বলেছেন আসামিপক্ষের আইনজীবী মিজানুর রহমান। বুধবার (২৩ জুন) ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব হাসানের আদালতে এ কথা বলেন তিনি। এদিন পরীমনির করা মামলায় নাসির-অমির ১০ দিনের রিমান্ড আবেদন করেছিল মামলার তদন্ত কর্মকর্তা।

আরও পড়ুনঃ

শাড়ীর রংয়ে মাতোয়ারা বিশ্ব যখন দিশেহারা

রিমান্ড আবেদনে উল্লেখ করা হয়, দেশের প্রথম শ্রেণির অভিনেত্রী পরীমনি। তাকে মারধর, শ্লীলতাহানি এবং ধর্ষণচেষ্টা করে আসামিরা। মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে আসামিদের জিজ্ঞাসাবাদ একান্ত জরুরি।
অন্যদিকে আসামিপক্ষের আইনজীবী বলেন, মামলায় ধর্ষণচেষ্টার অভিযোগ আনা হয়েছে। এ ক্ষেত্রে ডিএনএ টেস্ট করানো যেতে পারে। আলামত ফরেনসিকে পাঠানো হোক। সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করা যেতে পারে। তাতেই প্রমাণ পাওয়া যাবে নাসির উদ্দিন মাহমুদ নিরপরাধ।
দুই পক্ষের শুনানি শেষে গ্রেপ্তারকৃত নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির পাঁচ দিন করে রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত।এর আগে গত ১৩ জুন নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ধর্ষণ ও হত্যাচেষ্টার বিষয়টি জানিয়েছিলেন পরীমনি। স্ট্যাটাসে তিনি বিচার চেয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে। সেদিন রাতেই নিজের বাসায় সংবাদ সম্মেলন করেন। সেখানে অভিযুক্তদের নাম প্রকাশ করেন তিনি। জানান, ৮ জুন রাতে ঢাকা বোট ক্লাবে তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা চালান ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ।
পরে এ ঘটনায় পরীমনি মামলা করেন সাভার থানায়। মাদক মামলায় রিমান্ড শেষে বুধবার (২৩ জুন) আদালতে তোলা হয়েছিল নাসির-অমিকে। সেদিনই তাদের গ্রেপ্তার দেখিয়ে ১০ দিনের রিমান্ড আবেদন করেছিল পরীমনির করা মামলার তদন্ত কর্মকর্তা।