নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর মাহমুদ উন্নয়নের লক্ষে দৃঢ় প্রত্যয়

70
নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর মাহমুদ উন্নয়নের লক্ষে দৃঢ় প্রত্যয়
নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর মাহমুদ উন্নয়নের লক্ষে দৃঢ় প্রত্যয়

সোনালী

আসন্ন নারায়ণগঞ্জ সিটি নিবার্চনে (নাসিক) ১নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী হাজী মো. মাহমুদুর রহমান কে লাটিম প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

গত ২৮ই ডিসেম্বর মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জের ১নং ওয়ার্ডের সর্বস্তরের ভোটার জয়ের লক্ষে খেলা হবে বলে এলাকাবাসী সমর্থন করেন।

এদিকে, আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে ১ ওয়ার্ডে কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে ভোট যুদ্ধে লড়াই করবে আরও ৫ প্রার্থী।

প্রসঙ্গত, পিতার আদর্শে উন্নয়নের লক্ষে দেশপ্রেম ও স্বাধীনতার পক্ষে কাজ করে সাবেক জেলা ছাত্রলীগ ও থানা ছাত্রলীগের সদস্য হিসেবে আন্দোলন সংগ্রামে সিদ্দিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি পিতা মুজিবুর রহমানের সাথে ছাত্র জীবন থেকে আওয়ামীলীগের নির্বাচিত সহ দূরদর্শী হিসেবে বিশেষ অবদান রেখেছেন।

উল্লেখ যে , করোনাকালীন নিজস্ব গার্মেন্টস মুজিব ফ্যাশন লিমিটেড এমডি হিসেবে মানবতার ফেরিওয়ালা মাহমুদ প্রায় ১০ হাজার মাস্ক, জীবাণুনাশক সহ খাদ্যসামগ্রী বিতরণ এবং তাঁর কোনো শ্রমিক ও কর্মচারী, কর্মকর্তাদের বেতন ভাতা পরিচালনায় সর্ব রকম ন্যায্য অধিকারের সর্বোচ্চ সুযোগ সুবিধা প্রদানে তাঁর ব্যক্তিগত তহবিল থেকে মানব সেবায় ওয়ার্ডবাসী কে সুযোগ সুবিধা প্রদান করেছেন।

জানা যায়, জেলা পরিষদের সদস্য হিসেবে আলহাজ্ব মুজিবুর রহমান জেলা পরিষদের প্রদত্ত মাস্ক ও খাদ্যসামগ্রী বিতরণ করেন।

নাসিক ১ নং ওয়ার্ড কাউন্সিল হাজী মো. মাহমুদুর রহমান বলেন, জনপ্রতিনিধিত্ব হলো জনসেবা করা। আমি জনগণের জন্যে জনপ্রতিনিধি না হয়ে ও অনেক কাজ করেছি । বিগত আওয়ামীলীগের সমস্যা আন্দোলন সংগ্রামে ও নির্বাচন সহ বর্তমানেও আমি কাজ কারে যাচ্ছি এবং আমি আরো বলবো আমার নেত্রী যাকে নৌকা দিবে এবং সমর্থনে কাজ করতে বলবে সেই লক্ষে ড. সেলিনা হায়াত আইভি’র পক্ষে উন্নয়নের লক্ষে কাজ করবো ইনশায়াল্লাহ

আগামী বছরের ১৬ জানুয়ারি ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে । নারায়ণগঞ্জের ২৭ টি ওয়ার্ডে এবার ইভিএম পদ্ধতিতে আমাকে লাটিম মার্কায় ভোট দিয়ে সেবা করার সুযোগ করে দিন।