দশমিনায় সাংবাদিকের জমি দখলের পর কুপিয়ে ২ জনকে রক্তাক্ত

108
পটুয়াখালী
পটুয়াখালী

দশমিনা (পটুয়াখালী) সংবাদদাতা
পটুয়াখালীর দশমিনা উপজেলার বহরমপুর ইউনিয়নের ০৭ নং ওয়ার্ড কাদেরের বাজারে জমি দখল করতে না পেরে উপজেলা সাংবাদিকের শ^শুর ও শ্যালক একাধিক জনকে গত মঙ্গলবার দুপুরের সময় কুপিয়ে জখম কারার ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানাযায়,সাবেক ইউপি সদস্য আবদুল কাদের ও তার দলবল নিয়ে সাংবাদিক অপু মহল্লাদার এর শ^শুর মোঃ জালাল মৃধার জমি দখল করে পাকা ভবনের কাজ করছিলেন।

আরও পড়ুনঃ

ঢাকা-০৫ আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশীদের গন সংযোগ

এমন সময় তার ভবনের নির্মান কাজ বাধা দেয় জালাল মৃধা। এতে ক্ষিপ্ত হয়ে আবদুল কাদের ও তার দলবল কুপিয়ে ও পিটিয়ে জালাল মৃধা (৫০) তার ছেলে সোহাগ মৃধা (২৫), সোহান মৃধা (২১) ও কন্যা লাভনী বেগমকে(২০) রক্তাক্ত জখম করে। গুরুত্বর আহত অবস্থায় দশমিনা হাসপাতালে নিয়ে আসলে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান করে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এই সংক্রান্ত বিষয়ে মোঃ জালাল মৃধার মা মোসাঃ লাল বিবি বাদী হয়ে আবদুল কাদের মেম্বারসহ ১০ জনের বিরুদ্ধে দশমিনা থানায় এজাহার দাখিল করেন। অভিযুক্ত আবদুল কাদের মেম্বার জানান, আমাদের ৩ জনকে কুপিয়ে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষ।
দশমিনা থানার ওসি মোঃ জসীম বলেন, রাত ১টার সময় মোসাঃ লাল বিবির লিখিত এজাহার পেয়েছি। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।