দশমিনায় নিখোঁজ শিশু ৮ ঘন্টা পর মৃত উদ্ধার

122
পটুয়াখালী
পটুয়াখালী

দশমিনা (পটুয়াখালী) সংবাদদাতা
পটুয়াখালীর দশমিনা উপজেলায় খালের পানিতে ডুবে মোঃ স্বাধীন (৫) নামে এক শিশুর লাশ উদ্ধার করা হয়। নিখোঁজ হওয়া শিশুটির লাশ প্রায় ৮ ঘন্টা পর খাল থেকে উদ্ধার করা হয়। শিশুটি গত রোববার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার বাশঁবাড়ীয়া ইউনিয়নের ঢনঢনিয়া গ্রামের ঢনঢনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন তেঁতুলিয়া নদীর সংযোগ খালে নিখোঁজ হন। পরে সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে তার লাশ উদ্ধার করা হয়। স্বাধীন উপজেলা মহিলা আওয়ামী লীগের সদস্য সালমা জাহানের ছেলে।

আরও পড়ুনঃ

দেশ গোল করলেই টপলেস! ঘোষণা সুপার মডেলের

জল খেতে ঢুকে ধর্ষণ, রিজেন্ট পার্কে গ্রেফতার বাংলাদেশি যুবক

জানা গেছে,ঘটনার দিন সকালে স্বাধীন বাড়ির সামনের তেঁতুলিয়া নদীর সংযোগ খালের ঘাটে পানি নিয়ে খেলছিল। পরে পরিবারসহ আশপাশের মানুষের অগোচরে খালের পানিতে পড়ে যায়। প্রাথমিকভাবে খোঁজাখুঁজি করে না পেয়ে দশমিনা ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়।
দশমিনা ফায়ার সার্ভিসের লিডার আব্দুর রসিদ বেলা ১২ টা থেকে ৩ টা পর্যন্ত উদ্ধার অভিযান চালায়। অভিযান চলা অবস্থায় বিষয়টি জটিল মনে করে বরিশাল ফায়ার সার্ভিসকে খবর দেয়া হলে টিম লিডার মো. হাবিব কয়েকজন ডুবুরি দল নিয়ে ঘটনাস্থলে এসে বিকাল ৩ টায় নতুন করে উদ্ধার অভিযান শুরু করেন। পরে ডুবুরি মোঃ জালাল হোসেন ও সাইদুল ইসলাম যৌথ অভিযান চালিয়ে সন্ধ্যা সাড়ে ৬ টায় নিখোঁজ শিশুর লাশ উদ্ধার করতে সক্ষম হন। লাশ উদ্ধারের পর এলাকায় শোকের ছায়া নেমে আসে।