জামালপুরের মন্নিয়া বিদ্যালয়ে প্রতিমন্ত্রী ফরিদুল হক

74
জামালপুরের মন্নিয়া বিদ্যালয়ে প্রতিমন্ত্রী ফরিদুল হক
জামালপুরের মন্নিয়া বিদ্যালয়ে প্রতিমন্ত্রী ফরিদুল হক

রোকনুজ্জামান সবুজ, জামালপুর 

বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র হিসেবে বিশ্বে সমাদৃত। এ দেশে সকল ধর্মের জনগন স্বাধীনভাবে নিজ নিজ ধর্ম পালন করছেন। জামালপুরের ইসলামপুর দূর্গম যমুনার চরাঞ্চলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি মন্নিয়া উচ্চ বিদ্যালয়ে ৪ তলা বিল্ডিং সংযোজন, একটি মোবাইলের টাওয়ার স্থাপন, রাস্তা পাকাকরণের প্রতিশ্রিুতি দিয়েছেন ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ ফরিদুল হক খান দুলাল।
এছাড়া তিনি আরও বলেন বিআরডিবি অর্থায়নে আত্মসামাজিক রাস্তা নির্মাণের জন্য কুলকান্দী,বেলগাছা,সাপধরী ইউনিয়নের যমুনা নদীর পশ্চিম পার্শ্বে কাচা রাস্তা তৈরি করা হবে।
রবিবার (২২ আগষ্ট) বেলগাছা ইউনিয়ন আ’লীগ আয়োজিত ইউনিয়ন আ’লীগের সভাপতি শাহান শাহ্ সরকারের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ এডভোকেট আব্দুস সালাম,যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট জামাল আব্দুন নাসের বাবুল, মাকছুদুর রহমান আনছারী, সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র আব্দুল কাদের শেখ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আখন্দ,তথ্য গবেষণা সম্পাদক খোরশেদ আলম, উপজেলা আ’লীগের সদস্য আঃ খালেক,বেলগাছা ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান লাজুসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ,কৃষকলীগ,ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে ১৫ আগষ্ট ও ২১ শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।