কোম্পানীগঞ্জ অচল করে দেওয়ার হুমকি কাদের মির্জার

129
কোম্পানীগঞ্জ অচল করে দেওয়ার হুমকি কাদের মির্জার
কোম্পানীগঞ্জ অচল করে দেওয়ার হুমকি কাদের মির্জার

ঢাকা অফিস

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা অচল করে দেওয়ার হুমকি দিয়েছেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। বৃহস্পতিবার (২৪ জুন) দুপুর ২টার দিকে ফেসবুক লাইভে এসে তিনি এ হুমকি দেন।

আরও পড়ুনঃ

Time for World Leadership

তুমি এসো নতুন দিনের ভোরে

কাদের মির্জা বলেন, ২৪ ঘণ্টার মধ্যে অস্ত্রধারীদের আইনের আওতায় না আনলে জনগণকে নিয়ে হরতাল-অবরোধ দিয়ে কোম্পানীগঞ্জ অচল করে দেওয়া হবে। উদ্ভূত পরিস্থিতির জন্য ওবায়দুল কাদের সাহেবকে দায় নিতে হবে বলেও উল্লেখ করেন তিনি।
তিনি আরও বলেন, আমি ৪৭ বছর ধরে কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের রাজনীতি করছি। অনেক হামলা-মামলার স্বীকার হয়েছি। আজ যে পরিস্থিতি যাচ্ছে তা মোটেই কাম্য নয়।

প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে কাদের মির্জা বলেন, আপনি কালক্ষেপণ না করে বিচারবিভাগীয় তদন্তের মাধ্যমে প্রকৃত অর্থে যারা সাংবাদিক মুজাক্কির ও সিএনজিচালক আলাউদ্দিনকে হত্যা করেছে তাদের আইনের আওতায় আনেন।
কাদের মির্জা বলেন, আমার সঙ্গে কেউ নেই। আমি যতই কথা বলি, কেউ আমার কথা শোনে না। আমি যতই সত্য কথা বলি ততই মানুষ আমার থেকে সরে যায়। আমার ছেলেকেও আমার থেকে দূরে রাখতে চায়। আসলে নিষ্ঠুর পৃথিবী দিয়েছে আমায় আঁখিজল উপহার।

প্রসঙ্গত, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। পৌরসভায় তৃতীয় মেয়াদে গত ডিসেম্বরে নির্বাচনের আগে বিভিন্ন ইস্যুতে কথা বলে আলোচনায় আসেন তিনি।