ইসলামপুরে সাংবাদিক গোলাম হাফিজ বকুলের মৃত্যুবার্ষিকী পালিত

59
ইসলামপুরে সাংবাদিক গোলাম হাফিজ বকুলের মৃত্যুবার্ষিকী পালিত
ইসলামপুরে সাংবাদিক গোলাম হাফিজ বকুলের মৃত্যুবার্ষিকী পালিত

রোকনুজ্জামান সবুজ, জামালপুর 

জামালপুরের ইসলামপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি,কবি ও সাহিত্যিক প্রয়াত সাংবাদিক গোলাম হাফিজ বকুলের ১৮ তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে গত (২৩সেপ্টেম্বর) বৃহস্পতিবার সন্ধ্যায় ইসলামপুর প্রেসক্লাব হলরুমে এক আলোচনা সভায় ও দোয়া মাহফিলের অনুষ্ঠিত হয়েছে। কবি ও সাহিত্যিক মরহুম গোলাম হাফিজ বকুলের ১৮ তম মৃত্যু বার্ষিকীতে সাংবাদিক,সুধী মহল,কবি সাহিত্যিক,রাজনৈতিক নেতৃবৃন্দ ও সুধীজনরা গভীর শ্রদ্ধা জানিয়েছেন এবং তার রুহের মাগফেরাত কামনার জন্য মহান আল্লাহ তাআলার দরবারে প্রার্থনা করেন।
তিনি ২০০৩ সালে হৃদরোগে আক্রান্ত হয়ে তাহার নিজ বাড়ীতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি জীবন চলার পথে সমাজে ছড়া,কবিতা,গল্পসহ অনেক অবদান রেখে গেছেন। তিনি নির্দলীয় ও নিরপেক্ষ থেকেও সমাজে অনেক উন্নয়ন মূলক কাজে তার লিখনীর মাধ্যমে উৎসাহ যুগিয়েছেন।
আলেচনা সভায় উপস্থিত ছিলেন ইসলামপুর প্রেসক্লাবের সভাপতি মোরাদুজ্জামান,সাবেক সভাপতি ফিরোজ খান লোহানী ,সম্পাদক হাফিজ লিটন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু,আব্দুর সামাদ,যুগ্ম সাধারণ সম্পাদক আশিকুর রহমান চায়না, এম.কে দোলন বিশ্বাস, কোষাধ্যক্ষ রোকনুজ্জামান সবুজ,সাহিত্য সম্পাদক অরুণ চন্দ্র দাস, লিয়াকত হোসাইন লায়ন,ক্রীড়া সম্পাদক রফিকুল ইসলাম রঞ্জ,দপ্তর সম্পাদক এস.এম হোসেন রানা,কার্যকরী সদস্য হোসেন শাহ্ ফকির ও মশিউর রহমান টুটুল প্রমুখ।