ইউনিয়ন পরিষদের কাজে বাধা, মামলা নেয়নি পুলিশ

66
ইউনিয়ন পরিষদের কাজে বাধা, মামলা নেয়নি পুলিশ
ইউনিয়ন পরিষদের কাজে বাধা, মামলা নেয়নি পুলিশ

হিলি প্রতিনিধি
দিনাজপুরের নবাবগঞ্জের ৬নং ভাদুরিয়া ইউনিয়ন পরিষদের ওয়াল নির্মান কাজে বাধা ও ইউনিয়ন পরিষদের জমি দখলের অভিযোগ উঠেছে সাবেক ইউপি চেয়ারম্যান মোকছেদ আলীর বিরুদ্ধে। এ বিষয়ে নবাবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বরাবর অভিযোগ দিয়েছে বর্তমান চেয়ারম্যান আসমান জামিল।

আরও পড়ুনঃ

দশমিনায় সাংবাদিকের জমি দখলের পর কুপিয়ে ২ জনকে রক্তাক্ত

দশমিনায় প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান

অভিযোগে উল্লেখ করেন, ৬নং ভাদুরিয়া ইউনিয়ন পরিষদের সামনের বাউন্ডারী ওয়াল না থাকার কারনে টিআর প্রকল্পের আওতায় সম্প্রতী বাউন্ডারী নির্মান কাজ শুরু করা হয়। উক্ত কাজ চলাকালে গত রবিবার (২৭ জুন) সকাল ১০টার সময় সাবেক ইউপি চেয়ারম্যান মোকছেদ আলীসহ ১০/১৫ জন ইউনিয়ন পরিষদ চত্তরে এসে নির্মান কাজে বাধা দেয় এবং কাজে কর্মরত রাজমিস্ত্রী নরুন্নবীকে বেদম মারপিট করে। পরে বিবাদী ইউনিয়ন পরিষদের জায়গা জবর দখলের উদ্দেশ্যে বাঁশের বেড়া দেয়। পুনরায় নির্মান কাজ শুরু করলে বিবাদীর দ্বারা শান্তি শৃংখলা ভঙ্গ হতে পারে। সেই জন্য তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহনের জন্য আবেদন করেন বর্তমান ইউপি চেয়ারম্যান। এছাড়াও রাজমিস্ত্রী বাদী হয়ে মারধরের মামলা করার জন্য থানাতে অভিযোগ দিলেও পুলিশ মামলা নেয়নি বলেও অভিযোগ করেন তিনি।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ অশোক কুমার চৌহান জানান, একটা অভিযোগ দিয়েছে। সেখানে ঘটনার কোন বর্ননা নেই। কারেকশন করে দিলে মামলা হবে।

এদিকে নবাবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ সোম জানান, ভাদুরিয়া ইউনিয়নের জায়গা দখলের ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি। ইতিমধ্যে এসিল্যান্ডকে পাঠিয়েছিলাম। লকডাউনের কারনে বিভিন্ন জায়গাতে অভিযান পরিচালনা করতে হচ্ছে যার জন্য আমি যেতে পারিনি। তবে তদন্ত সাপেক্ষ্যে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।