আ.লীগ সম্মেলনে বামৈল উত্তরে নাসির হানিফ দক্ষিনে জালু মাসুদ বিজয়ী

90
আ.লীগ সম্মেলনে বামৈল উত্তরে নাসির হানিফ দক্ষিনে জালু মাসুদ বিজয়ী
আ.লীগ সম্মেলনে বামৈল উত্তরে নাসির হানিফ দক্ষিনে জালু মাসুদ বিজয়ী

সালে আহমেদ, ডেমরা

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ৬৬ নং ওয়ার্ডের অন্তর্ভুক্ত বামৈল ইউনিটের কমিটি ঘোষণা।

আগামী তিন বছরের জন্য বামৈল উত্তর ইউনিটের সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন সাবেক ইউপি সদস্য নাসির উদ্দীন ও সাধারণ সম্পাদক হিসেবে সাবেক ইউপি সদস্য আবু হানিফ।বামৈল দক্ষিণ ইউনিটের সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন সাবেক ৭নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক ও একুশে আগষ্ট গ্রেনেড হামলায় আহত যোদ্ধা জালাল উদ্দিন জালু ও সাধারণ সম্পাদক পদে সাবেক সারুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম মৃধা মাসুদ।

রাজধানীর ডেমরার ডগাইর রুস্তম আলী উচ্চ বিদ্যালয়ের মাঠে ঢাকা মহানগর দক্ষিণ সিটি করপোরেশনের ৬৬ নং ওয়ার্ড ও সকল ইউনিট আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে (২০২১) এ সকল অতিথিদের উপস্থিতিতে এ কমিটি গঠন করা হয়।এ সময় সংখ্যাগরিষ্ঠতায় বিপুলসংখ্যক কর্মীর স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উত্তর ও দক্ষিণের কমিটি গঠন করা হয়।

সভাপতি নির্বাচিত হয়ে জালাল উদ্দীন জালু বলেন,দলের জন্য কাজ করতে চাই।রাজপথে ইনশাআল্লাহ ত্যাগীদের মূল্যায়ন করে একটি আর্দশিক পরিপূর্ণ ইউনিট কমিটি উপহার দিবো।এসময় তিনি সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন পাশে থাকার জন্য। জনাব নাসির উদ্দীন বলেন,বঙ্গবন্ধুর আর্দশের সোনার বাংলা গড়তে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো।তৃনমূল নেতাকর্মীদের মূল্যায়ন করে পরিপূর্ণ সাংগঠনিক টিম গঠন করবো।আবু হানিফ বলেন,ইনশাআল্লাহ দলের সাংগঠনিক শক্তি বৃদ্ধিতে সচেষ্ট থাকবো।রাজপথের ত্যাগীদের মূল্যায়ন করে দলকে সুসংগঠিত করবো।আমিরুল ইসলাম মাসুদ বলেন,ইউনিট কমিটিতে বিএনপি, জামায়াত থেকে অনুপ্রবেশকারী সুবিধাবাদীরা যাতে স্থান না পায় সে বিষয়েও সচেষ্ট থাকবো। শেখ হাসিনা নেতৃত্ব দেশকে এগিয়ে নিয়ে যাবো।