আওয়ামী লীগের সদস্য পদ পেলেন শাহাদাৎ হোসেন ভূঁইয়া

160
আওয়ামী লীগের সদস্য পদ পেলেন শাহাদাৎ হোসেন ভূঁইয়া
আওয়ামী লীগের সদস্য পদ পেলেন শাহাদাৎ হোসেন ভূঁইয়া

ঢাকা অফিস
বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য পদ পেয়েছেন সাবেক ছাত্রনেতা, বর্তমান যুবলীগ নেতা ও সাংবাদিক শাহাদাৎ হোসেন ভূঁইয়া। দলের সাধারন সম্পাদকে অনুমোদনক্রমে সদস্য পদ পেলেন তিনি।
জানা গেছে, সম্প্রতি আওয়ামী লীগকে শক্তিশালী করতে সদস্য সংগ্রহ শুরু করে বাংলাদেশ আওয়ামী লীগ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে আদর্শের প্রতি পরিপূর্ণ আস্থাশীল। প্রিয় মাতৃভূমি বাংলাদেশকে মুক্তিযুদ্ধের চেতনায় একটি অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক, দারিদ্রমুক্ত, শোষণহীন, সুখী সমৃদ্ধশালী ও উন্নত আধুনিক দেশ হিসেবে গড়ে তুলতে বলিয়ান কর্মী বাছাই করা হয়েছে। যার মাধ্যমে সদস্যদের শ্রম মেধা ও প্রজ্ঞা দলের কর্মকান্ডে নতুন গতিবেগ সঞ্চারিত করতে সহায়ক হবে।
সদস্য পদ পাওয়ায় ডেমরা থানা আওয়ামী লীগ ও যুবলীগের বহু নেতাকর্মীর শুভেচ্ছা ও আন্তরিকতা মুগ্ধ তিনি। বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীদের ভালোবাসায় অত্যন্ত আনন্দিত তিনি। সামনের দিনগুলোতে তার সর্বোচ্চ কর্মকান্ড নিয়ে দলের মধ্যে গতি সৃষ্টি করতে বদ্ধপরিকর তিনি। সবার দোয়া ও মঙ্গল কামনা করেছেন এই নেতা।
শাহাদাৎ হোসেন ভূঁইয়া একাধারে রাজনীতিবিদ, সাংবাদিক, সাহিত্যিক ও সংগঠক। তিনি দনিয়া বিশ^বিদ্যালয় কলেজের সাবেক ছাত্রলীগ সভাপতি। বর্তমানে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর দক্ষিনের ৬৬ নং ওয়ার্ডের সভাপতি মো. রাসেল ভূঁইয়ার নেতৃত্বে কাজ করছেন।