আইনশৃঙ্খলার অবনতি হওয়ার কারণে ওসি পুলক বদলি

63
আইনশৃঙ্খলার অবনতি হওয়ার কারণে ওসি পুলক বদলি
আইনশৃঙ্খলার অবনতি হওয়ার কারণে ওসি পুলক বদলি

ঢাকা অফিস

কাঠালিয়া থানার অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় ২ বছর কাঠালিয়া থানায় কর্মরত থাকা অবস্থায় কাঠালিয়া থানা তে চুরি-ডাকাতিসহ আইনশৃঙ্খলার অবনতি হওয়ার কারণে রাজাপুর থানায় বদলি করেছেন উপরস্ত কর্মকর্তা গণ।

দিনে দিনে চুরি ডাকাতি হওয়া সত্বেও একই জেলায় পুনরায় আবার ওসি পুলক চন্দ্র রায় কে রাখা হয়েছে এর জন্য খোব সাধারন মানুষের মনে।

সেই সাথে কিছু জনসাধারণ পুলিশের ভয়ে মুখ ফুটে বলতে পারছেন না যে এখনো কাঠালিয়া থানাতে এস আই আহসান সেকেন্ড অফিসার(৩ মাস অনিয়মের কারণে ক্লোজ করে নিয়েছিলেন ডিজি মহোদয় বরিশাল) ও এস আই মাহমুদ এই ২ জন চাকরিরত অবস্থায় এলাকায় স্বজনপ্রীতি সহ বিভিন্ন অনিয়মের সাথে যুক্ত রয়েছে বলে অভিযোগ গনমাধ্যমেদের।

এছাড়াও কাঠালিয়ার এই ডাকাতি মামলায় অযথা রাজিব খান নামে এক যুবককে অযথা ভাবে ডাকাতি মামলায় চালান দিয়েছে অর্থের বিনিময়ে।

জনসাধারণ থেকে শুরু করে সকলে খুশি হয়ে ঝালকাঠি পুলিশ সুপার ও বরিশালের ডিআইজি মহোদয় অভিনন্দন জানিয়েছে সেই সাথে এই ব্যর্থহীন পুলিশ কর্মকর্তাকে বদলি করারে ঝালকাঠি জেলায় না রেখে অন্য জেলায় বদলীর দাবি।কেননা ওসি পুলক চন্দ্র রায় তার সাথে যাদের কাঠালিয়া থানা এ থাকা অবস্থায় লেনদেনে না বুনলে তাদেরকে অন্যত্র থানায় গিয়ে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করবে বলে জানান কুদ্দুস শিকদার।